Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৫ মার্চ ২০২১

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সম্মানিত সচিব অধ্যক্ষ মোঃ শাহ জাহান আলম সাজু কোভিড-১৯ করোনায় আক্রান্ত, সকলের প্রতি দোয়া কামনা করেছেন।


প্রকাশন তারিখ : 2021-03-24

অধ্যক্ষ মোঃ শাহ জাহান আলম সাজু

 বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সম্মানিত সচিব অধ্যক্ষ মোঃ শাহ জাহান আলম সাজু কোভিড-১৯ করোনায় আক্রান্ত হয়ে ডাক্তারের পরামর্শে তিনি এখন বাসায় চিকিৎসাধীন  আছেন। আপনাদের দোয়া মহান সৃষ্টিকর্তার দয়ায় তিনি ভালো  আছেন।  বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও স্বাধীনতার রজতজয়ন্তী রাষ্ট্রিয় অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য কোভিড টেস্ট করলে রিপোর্ট  পজেটিভ হওয়ায় তিনি বাসায়  আইসোলেশনে রয়েছেন।

উর্ধতন কর্তৃপক্ষের পরামর্শে বাসায় অবস্থান করেই তিনি ডাক্তারের চিকিৎসা নিচ্ছেন। মাননীয় শিক্ষা মন্ত্রী,উপমন্ত্রী ও শিক্ষা সচিব মহোদয় সর্বক্ষণ তাঁর খোঁজখবর নিচ্ছেন।  দেশ বিদেশ থেকে প্রতিমুহূর্তেই তাঁর নিকট ফোন কল আসছে। এত ফোন আসাও তাঁর প্রতি সকলের ভালবাসারই বহিঃপ্রকাশ। এ জন্য তিনি তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।  ফোনে বেশি কথা বলতে ডাক্তার বারণ করায়  অনেকের সাথে কথা বলা সম্ভব হচ্ছে না। অধ্যক্ষ শাহ জাহান আলম সাজু তাঁর ফেসবুকে জানিয়েছেন-“আমি সকলের জ্ঞাতার্থে জানাচ্ছি আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। এখন পর্যন্ত করোনার কোন লক্ষ্মণ আমি অনুভব করছি না। আমার মা আমার বাসায় আমার পাশে আছেন, তিনি প্রতিমুহূর্তে আমার জন্য দোয়া করছেন। আমার মা এবং আপনাদের দোয়া নিশ্চয় আল্লাহ কবুল করবেন। ইনশাল্লাহ মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাকে আপনাদের মধ্যে ফিরিয়ে দেবেন। আপনারা আমার জন্য দোয়া করবেন। আপনারা সবাই ভালো থাকবেন। মহান সৃষ্টিকর্তা আমাদের সহায় হউন। আমিন।”
 

Share with :

Facebook Facebook